ঠাকুরগাঁওয়ে ঢাকাফেরত সংবাদকর্মীসহ ৪ জন নতুন আক্রান্ত

প্রকাশ: ২২ মে ২০২০   

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে ঢাকাফেরত একজন সংবাদকর্মীসহ নতুন করে আরো চারজন করোনায় আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়। ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. মো. মাহফুজার রহমান সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৪৭ জন। এরমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৩ জন।

এদিকে ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম আক্রান্তদের মাঝে ঝুড়িভর্তি ফল বিতরণ করেন। পাশাপাশি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্যসামগ্রী ও আর্থিক সহায়তা হিসেবে তাদের প্রত্যেকের হাতে পাঁচ হাজার টাকা করে মোট ১ লাখ ১৫ হাজার টাকা তুলে দেন।

সিভিল সার্জন অফিস জানায়, নতুন আক্রান্ত রোগীদের মধ্যে ঠাকুরগাঁও সদরের ২জন, বালিয়াডাঙ্গীর একজন ও পীরগঞ্জ উপজেলার একজন।

ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. মো. মাহফুজার রহমান সরকার বলেন, 'আমরা নিয়মিত নমুনা সংগ্রহ করছি। দিনাজপুর থেকে আসা ফলাফলে নতুন করে চারজন শনাক্ত হয়েছেন। এখন পর্যন্ত জেলার মোট ১ হাজার ২১৪  জনের নমুনা দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে ১ হাজার ৫১ জনের রিপোর্ট পাওয়া গেছে, যার মধ্যে ১ হাজার ৪ জনের নেগেটিভ ও ৪৭ জনের করোনা পজিটিভ।

তিনি জানান, জেলায় করোনায় এখন পর্যন্ত কারও মৃত্যু হয়নি। ২৩ জন সুস্থ হয়ে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরে গেছেন। বর্তমানে করোনায় আক্রান্ত ২৪ রোগী চিকিৎসাধীন রয়েছেন।