তিন জেলায় সড়কে ঝরল ৫ প্রাণ

প্রকাশ: ২২ মে ২০২০   

সমকাল ডেস্ক

সড়ক দুর্ঘটনায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে তিনজন, মানিকগঞ্জের সিংগাইরে একজন ও মুন্সীগঞ্জের সিরাজদীখানে একজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ): সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় পিকআপ ভ্যান ও মাইক্রোবাসের সংঘর্ষে তিনজন নিহত ও ৫ জন আহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- চাঁদপুর জেলার মতলবের রফিকুল ইসলাম (৬২), গাইবান্ধার পলাশবাড়ী এলাকার মাহাদীপুরের মিন্টু মিয়া (৫৮) ও মুন্সীগঞ্জের টুঙ্গীবাড়ি এলাকার বোরহান উদ্দিন (৬০)। আহতদের নাম-ঠিকানা পাওয়া যায়নি। 

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, পিকাপ ও মাইক্রোবাস দু'টি জব্দ করা হয়েছে।

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইরে সড়ক দুর্ঘটনায় চান্দহর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সামসুল আলম সোনা মিয়া (৬৮) নিহত হয়েছেন। শুক্রবার বেলা সাড়ে ১২ টার দিকে এই মানিকনগর-বাস্তা সড়কের সোনাটেংরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

সামসুল আলম সোনা মিয়া উপজেলার চান্দহর ইউনিয়নের ওয়াইজনগর গ্রামের শেখ ভাসানির ছেলে। 

পুলিশ জানায়, ওই ইউনিয়নের ইউপি সদস্য সেলিমের সঙ্গে মোটরসাইকেলে যাচ্ছিলেন সোনা মিয়া। পথে তাদের মোটরসাইকেলের সামনে একটি কুকুর এসে পড়লে তারা রাস্তায় পড়ে যান। এসময় পেছন দিক থেকে আসা একটি অটোরিকশা সোনা মিয়ার বুকের ওপর দিয়ে চলে যায়। আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

সিরাজদীখান (মুন্সীগঞ্জ): মুন্সীগঞ্জের সিরাজদীখানে অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক সোহাগ মিয়া (২৩) নামে নিহত হয়েছেন। এতে ট্রাকচালকের সহকারী আফসার উদ্দিন ও অটোরকিশা চালক হিরু মিয়া গুরুতর আহত হয়েছেন। 

শুক্রবার বিকেল ৩ টার দিকে জেলার সিরাজদীখান উপজেলার বালুরচর ধলেশ্বরী ব্রিজের ঢালে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহাগ উপজেলার বালুচর ইউনিয়নের আকবরনগর গ্রামের আমির হামজার ছেলে।