আকরামের 'উপহারের ঝুড়ি' যাচ্ছে মুক্তিযোদ্ধাদের বাড়ি বাড়ি

প্রকাশ: ২৩ মে ২০২০   

গাজীপুর প্রতিনিধি

করোনাকালে ঈদ উপলক্ষে অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের বাড়ি বাড়ি উপহারের ঝুড়ি পৌঁছে দিচ্ছেন শ্রীপুরের সমাজহিতৈষী আকরাম হোসেন বাদশা।  শ্রীপুরের  তেলিহাটী ইউনিনের বিভিন্ন গ্রামে তিনি মুক্তিযোদ্ধাদের বাড়িতে বাড়িতে গিয়ে মুক্তিযোদ্ধা ও তার পরিবারকে এসব উপহার  তুলে দেন। 

উপহার দেওয়া বাঁশের তৈরি ঝুড়িতে রয়েছে  ৩০টি ডিম, ১২টি কলা, এক কেজি আপেল, এক কেজি মাল্টা, এক কেজি  খেজুর, এক লিটার দুধ, ১০ কেজি  পোলাউ চালসহ বিভিন্ন সামগ্রী। 

প্রয়াত মুক্তিযোদ্ধা আব্দুল মালেক স্ত্রী হাজেরা খাতুন আকরামের উপহারের ঝুড়ি হাতে  পেয়ে আপ্লুত হয়ে পড়েন।  তিনি বললেন, ’এই মানুষটার জন্য  দোয়া করি। আল্লাহ তাকে ভালো রাখুক’। উদয়খালি গ্রামের মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য সন্ধ্যা রাণী, তালতলী গ্রামের মাজেদা খাতুন, সাইটালিয়া গ্রামের ইদ্রিস আলী করোনার এই সময়ে এসব উপহার  পেয়ে  বেশ খুশি। 

আকরাম  হোসেন বলেন, করোনার এমন দুঃসময়ে বাংলাদেশের জন্য যুদ্ধ করা এই মানুষদের পরিবারের পাশে  দাঁড়ানো খুব বেশি প্রয়োজন । তাদের স্বাস্থ্যগত নিরাপত্তা ও   রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর জন্য এসব উপহার  দিয়েছেন। উপজেলার বিভিন্ন এলাকায় শতাধিক মুক্তিযোদ্ধা পরিবারে তিনি এ উপহার পৌঁছে দিয়েছেন।