ইন্দুরকানী‌তে একই পরিবারের ৪ জনসহ নতুন ৮ জনের করোনা শনাক্ত

প্রকাশ: ২৩ মে ২০২০   

‌ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি

পি‌রোজপু‌রের ইন্দুরকানী‌তে ঢাকাফেরত এক পরিবারে ৪ জনসহ নতুন আরও ৮ জনের ক‌রোনা শনাক্ত হ‌য়ে‌ছে। শুক্রবার রাতে তাদের ক‌রোনা প‌জি‌টিভ প্রতিবেদন ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌঁছেছে।

জানা গেছে, গত মঙ্গলবার উপ‌জেলার বিভিন্ন এলাকার সন্দেহভাজন ১২ জ‌নের নমুনা সংগ্রহ ক‌রে‌ উপজেলা স্বাস্থ্য বিভাগ পরীক্ষার জন্য পাঠায়। শুক্রবার রাতে প্রাপ্ত প্র‌তি‌বেদ‌নে তাদের ম‌ধ্যে ৮ জ‌নের কো‌ভিড ১৯ প‌জি‌টিভ আসে। আক্রান্তরা হলেন- ঢাকা থে‌কে আগত উপজেলার চরবলেশ্বর গ্রামের এক নারী (৩৫) , তার মেয়ে (১৮), ও দুই ছেলে, একই বাড়ির এক যুবক (২৫)। এছাড়াও একই গ্রামের আরেক যুবক (৩৬), ও নারী (৫০) এবং বালিপাড়া গ্রামের এক নারী। এর আগে গত শুক্রবার ঢাকা ও নারায়ণগঞ্জফেরত ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। সব মিলিয়ে এ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১১ জনে দাঁড়িয়েছে।

এ বিষ‌য়ে উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সের আবা‌সিক চি‌কিৎসক আমিন উল ইসলাম জানান, আক্রান্তদের বাড়ি শনিবার লকডাউন করা হবে।

উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মুহাম্মদ আল মুজা‌হিদ জানান, শুক্রবার রা‌তেই ক‌রোনা আক্রান্তদের বা‌ড়িসহ স‌ন্দেহজনক এলাকা চিহ্নিত করা হয়েছে। শ‌নিবার আক্রান্ত ও তাদের সংস্প‌র্শে থাকা সবার বাড়ি লকডাউন করা হবে।