কালিয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশ: ২৭ মে ২০২০   

কালিয়া (নড়াইল) প্রতিনিধি

 কাইউম শিকদার

কাইউম শিকদার

নড়াইলের কালিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাইউম শিকদার (৪৫) নামে এক ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এসময় আরও ৩ নেতাকর্মীকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। 

মঙ্গলবার রাতে কালিয়া-চাপাইল সড়কের কালিনগর নামক স্থানে এ ঘটনা ঘটে। 

কাইউম উপজেলার বিলাফর গ্রামের হাসমত আলী শিকদারের ছেলে। 

 আহতরা জানান, উপজেলার কলাবাড়িয়া ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান মো. মাহামুদুল হাসান কায়েস ও একই ইউপির ৩ নম্বর ওয়ার্ডের সদস্য ও ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাইউম শিকদার গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারের লড়াই চলে আসছিল। তারই জেরে ওই মঙ্গলবার রাতে কাইউম ও উপজেলার নড়াগাতি থানা কৃষক লীগের সভাপতি মোল্যা আবুল হাসনাতসহ ৪ নেতাকর্মী দুইটি মটরসাইকেলযোগে কালিয়া থেকে কলাবাড়িয়া গ্রামে ফেরার পথে প্রতিপক্ষের হামলা চালায়। এসময় তারা কাইউম, হাসনাত মোল্যাকে (৩৮),সজিব মল্লিক (২৫) ও মতিয়ার মল্লিককে (৪০) হাত পা ও রগ কেটে ফেলাসহ কুপিয়ে আহত করে। আহতদের কালিয়া হাসপাতালে নেওয়া হলে কাইউমকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

উপজেলার নড়াগাতি ওসি রোকসানা খাতুন বলেছেন, আহতদের খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।