ঢাকা বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩

চিৎকার করেই নিথর দুই শিশু,রহস্য উদ্ঘাটনে লাশ মর্গে

চিৎকার করেই নিথর দুই শিশু,রহস্য উদ্ঘাটনে লাশ মর্গে

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

প্রকাশ: ০৮ অক্টোবর ২০২৩ | ২২:১৯ | আপডেট: ০৮ অক্টোবর ২০২৩ | ২২:১৯

ছাগল চরাতে দিয়ে মাঠে লাকড়ি সংগ্রহ করছিলেন মায়েরা। পাশেই তাদের সন্তানরা খেলা করছিল। হঠাৎ চিৎকার করে অচেতন হয়ে পড়ে মারিয়া, আনাছ ও ইলিয়াস নামে তিন শিশু। তাদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মারিয়াকে মৃত ঘোষণা করেন। উন্নত চিকিৎসার জন্য দু’জনকে অন্য হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেওয়া হয়। সেখানে নেওয়ার পথে মারা যায় আনাছ।

ঘটনাটি ঘটেছে চরফ্যাসন উপজেলার চরমাদ্রাজ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চর নিউটন গ্রামে। নিহত দুই শিশু ওই গ্রামের মাসুদ সিকদারের মেয়ে মারিয়া (১০) ও মনির সিকদারের ছেলে আনাছ (২)। তারা সম্পর্কে চাচাতো ভাইবোন। চরফ্যাসন থানার এসআই মো. ইয়াছিন পাইক এ তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ফারজানা তারিন জানিয়েছেন, স্বজনরা মারিয়াকে মৃত অবস্থায় হাসপাতালে আনেন। আনাছ ও ইলিয়াছের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের অন্য হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেওয়া হয়। সেখানে নেওয়ার পথে আনাছ মারা যায়। ইলিয়াছের অবস্থাও আশঙ্কাজনক।

চরফ্যাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন বলেন, মরদেহের সুরতহাল করে আঘাত বা কোনো ধরনের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।


আরও পড়ুন