কুমিল্লার দেবীদ্বারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিন স্টাফসহ ১৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আক্রান্তদের একজন সিনিয়র স্টাফ নার্স ও একজন ওয়ার্ড বয় আইসোলেশন ইউনিটে দায়িত্ব পালন করছিলেন। অপরজন মেডিকেল টেকনোলজিস্ট। 

এ পর্যন্ত দেবীদ্বার উপজেলায় মোট করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ১৫৮ জন। মৃত্যু হয়েছে ১০ জনের এবং সুস্থ হয়েছেন ৪৫ জন।

দেবিদ্বার স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে রোববার দুপুরে আসা ৫০টি  নমুনার রিপোর্ট’র মধ্যে ১৬ জন এবং ঢাকা আইসিডিডিআরবি থেকে আসা আরও ৫০ টি নমুনার রিপোর্ট’র মধ্যে দুইজন পজিটিভ পাওয়া গেছে। এ নিয়ে একদিনে মোট ১৮ জনের পজিটিভ শনাক্ত হয়েছে। 

এদিকে, পর পর দুইবার নেগেটিভ রিপোর্ট পাওয়ায় রোববার আরও ২০ জন পজিটিভ রোগীকে সুস্থ ঘোষণা করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। 

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আহাম্মদ কবীর জানান, দায়িত্ব পালন করতে গিয়ে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিনজন নতুন করে আক্রান্ত হয়েছেন। এর আগে, আরও দুইজন আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত দেবিদ্বারে মোট ১৫৮ জন পজিটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে মৃত্যু হয়েছে ১০ জনের এবং সুস্থ হয়েছেন ৪৫ জন। বাকিদের মধ্যে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে ভর্তি আছেন ৪ জন, ঢাকায় রাজারবাগ পুলিশ হাসপাতালে ২ জন, কুমিল্লা সিএমএইচে ২ জন এবং বাড়িতে হোম আইসোলেশনে আছেন ৯৫ জন।