চাঁদপুরে করোনা উপসর্গে একদিনে ৬ জনের মৃত্যু

প্রকাশ: ০৫ জুন ২০২০   

চাঁদপুর প্রতিনিধি

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে শুক্রবার একদিনে ৬ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে একজন চাঁদপুর সদরে, হাজীগঞ্জে চারজন এবং একজন মতলব দক্ষিণে।

স্থানীয় স্বাস্থ্য বিভাগ জানায়, হাজীগঞ্জ পৌর যুবদলের সাবেক আহবায়ক আবদুল আউয়াল সর্দার শুক্রবার সকাল ৮টা ৫০ মিনিটে জ্বর ও শ্বাসকষ্টে মারা যান। তিনি পৌরসভার ৬ নং ওয়ার্ড মকিমাবাদ সর্দার বাড়ির বাসিন্দা। বৃহস্পতিবার তার করোনা নমুনা সংগ্রহ করা হয়েছিল। অপরদিকে হাজীগঞ্জ পৌর এলাকার টোরাগড় এলাকার নূরুল ইসলাম নামে আরেক ব্যক্তির মৃত্যু হয় জ্বর, ঠাণ্ডা নিয়ে।

এদিকে উপজেলার ৬নং বড়কুল ইউয়িনের এন্নাতলি গ্রামে শুক্রবার সকাল ৯টায় করোনা উপসর্গ জ্বর, শ্বাসকষ্টে দুলাল হোসেন (৫০) নামে এক ব্যক্তি মারা যান। আর ২নং ইউনিয়নের বাখরপাড়া গ্রামে করোনা উপসর্গে মারা যান আবুল কালাম (৫৫) নামক আরেক ব্যক্তি।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. এসএম শোয়েব আহমেদ চিশতী জানান, শুক্রবার হাজীগঞ্জ উপজেলায় করোনা উপসর্গ নিয়ে ৪ জন মারা গেছেন। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজেদা পলিন জানান, রামপুর ইউনিয়নের বড় সুন্দর গ্রামের মাহবুবুল হক (৬০) নামে এক ব্যক্তি বৃহস্পতিবার দিবাগত রাতে করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। শুক্রবার সকালে তার স্যাম্পল নেওয়া হয়েছে। তাকে বিশেষ ব্যবস্থায় দাফন করা হয়।

অপরদিকে মতলব দক্ষিণ উপজেলায় আব্দুল কুদ্দুছ (৫৫) নামে এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে বৃহস্পতিবার রাতে মারা গেছেন। উপাদী দক্ষিণ ইউনিয়নে তার বাড়িতে মৃত্যু হলে রাতেই তার দাফন সম্পন্ন করা হয়।