সোনারগাঁয়ে আরও ১১ জনের করোনা শনাক্ত

প্রকাশ: ০৭ জুন ২০২০   

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন কর্মচারীসহ নতুন করে আরো ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে একজন মৃত ব্যক্তির করোনা পজিটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে ৪ জন পুরুষ ও ৭ জন নারী রয়েছেন। এ নিয়ে সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ২৮১ জনে পৌঁছেছে।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা রোববার বিকেলে এসব তথ্য নিশ্চিত করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জানান, গত ২৪ ঘন্টায় ৫১ জনের নমুনা পরীক্ষায় ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে একজন মৃত ব্যক্তি রয়েছেন। তিনি আরও জানান, সোনারগাঁয়ে এ পর্যন্ত করোনায় ১৪ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ১০০ জন।

ডা. পলাশ কুমার জানান, করোনায় আক্রান্ত হয়ে নতুন মারা যাওয়া ব্যক্তির বাড়ি পিরোজপুর ইউনিয়নের নাগেরগাঁও গ্রামে। ৪০ বছর বয়সী ওই ব্যক্তি গত ৩০ মে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার নমুনা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শনিবার তিনি মারা যান। তিনি বলেন,পরে তার করোনা পজেটিভ ফল আসে।

তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে উজেলার কাঁচপুর ইউনিয়নের সোনাপুর গ্রামে ১ জন পুরুষ, কাঁচপুর খাঁনবাড়ি ১জন নারী, নোয়াগাঁও ইউনিয়নের চৌড়াপাড়া গ্রামে ১জন পুরুষ, সোনারগাঁ পৌর এলাকার বানিনাথপুর গ্রামে ১জন পুরুষ, সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১জন পুরুষ, দত্তপাড়া  গ্রামে ১জন নারী, কৃষ্ণপুরা গ্রামে ১জন নারী, মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি চিনিস গ্রামে ১জন পুরুষ, হাবিবপুর গ্রামে ১জন নারী, পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামে ১জন নারী ও  আষাড়িয়ারচর গ্রামে ১জন নারী রয়েছেন।