সোনারগাঁয়ে ভাগ্নের হাতে মামা খুন

প্রকাশ: ২২ জুন ২০২০   

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নিহত আবুল কাসেম

নিহত আবুল কাসেম

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দী গ্রামে মামা বাড়ির জায়গা-জমিতে মায়ের ভাগ দাবি করা নিয়ে ঝগড়ার এক পর্যায়ে মামাকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে এক ভাগ্নে। রোববার বিকেলে এ ঘটনা ঘটেছে। 

নিহতের নাম আবুল কাসেম (৫৫)। তিনি পশ্চিম সনমান্দী গ্রামের মৃত হোসেন আলীর ছেলে। এ ঘটনায় রাতে স্থানীয়রা ভাগ্নে হৃদয় মিয়াকে আটকে পুলিশের কাছে সোপর্দ করেন।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, রোববার সনমান্দী গ্রামের নানা বাড়িতে এসে মামা আবুল কাসেমের কাছে মায়ের জায়গার ভাগ দাবি করে তার ভাগ্নে হৃদয় মিয়া। এক পর্যায়ে সে মামা বাড়ির গাছের কাঁঠাল পাড়তে শুরু করে। এ সময় তার মামা আবুল কাসেম বাধা দিলে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে হৃদয় উত্তেজিত হয়ে তার মামাকে বটি দিয়ে কুপিয়ে আহত করে। এ সময় তার মামী এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করে হৃদয়। গুরুতর আহত আবুল কাসেমকে প্রথমে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শরীফ আহামেদ জানান, আবুল কাসেমের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা হৃদয় মিয়াকে গাছের সঙ্গে বেঁধে রেখে থানায় খবর দেন। এরপর সোনারগাঁ থানার এসআই শাহাদাত হোসেন ফোর্স নিয়ে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসেন।