রাজবাড়ীর গোয়ালন্দে ৩য় শ্রেণির এক ছাত্রীকে ৬০ বছরেরে এক বৃদ্ধ ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার দৌলতদিয়ার এ ঘটনায় শুক্রবার অভিযুক্ত হাবিবুর রহমান হবি মন্ডলকে (৬০) আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। তিনি গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নুরু মন্ডল পাড়া গ্রামের হাতেম মন্ডলের ছেলে।

নির্যাতনের শিকার ওই ছাত্রীর বাবা জানান, তার মেয়ে গোয়ালন্দে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণিতে পড়ে। তারা দরিদ্র মানুষ। মাঠে-ঘাটে কাজ করে সংসার চালান। বুধবার বিকেলে তারা স্বামী-স্ত্রী মিলে মাঠে কাজ করতে যান। তখন তার মেয়ে একাই বাড়িতে ছিলো। এ সময় স্থানীয় হবি মন্ডল তাদের বাড়িতে এসে তার মেয়েকে ধর্ষণ করে এবং এ বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখায়।

তিনি জানান, ঘটনার পর তার শিশু মেয়ে অসুস্থ হয়ে পড়ে। কিন্তু মেয়েটি ভয়ে তাদেরকে কিছু বলতে সাহস পায়নি। এক পর্যায়ে তার স্ত্রী বিভিন্নভাবে জিজ্ঞাসা করলে শিশুটি তার মায়ের কাছে ঘটনা ঘুলে বলে।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি আশিকুর রহমান জানান, প্রাথমিকভাবে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ওই শিশুর কাছে ঘটনা শুনেই অভিযান চালিয়ে অভিযুক্ত হবি মন্ডলকে আটক করা হয়। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণ মামলার প্রস্তুতি নিচ্ছেন।