সন্তানদের হাতে নির্যাতিত বৃদ্ধের আত্মহত্যার চেষ্টা, ৩ ছেলে ও স্ত্রী গ্রেপ্তার

প্রকাশ: ০৭ জুলাই ২০২০   

সিলেট (গোলাপগঞ্জ) প্রতিনিধি

গ্রেপ্তাররা -সমকাল

গ্রেপ্তাররা -সমকাল

সিলেটের গোলাপগঞ্জে নিজ সন্তান ও স্ত্রীর হাতে নির্যাতনের শিকার হলেন জমির মিয়া ষাটোর্ধ এক বৃদ্ধ। তিনি উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের নওয়াইচক গ্রামের মৃত আরকান আলীর ছেলে।

সোমবার সকালে ৩ ছেলে ও স্ত্রী মিলে বৃদ্ধের হাত-পা বেঁধে গোয়ালঘরে নিয়ে নির্যাতন চালান। স্থানীয় লোকজন ওই বৃদ্ধকে উদ্ধার করলেও পরে তিনি অপমানে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন। গুরতর আহতবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে ইউনিয়ন পরিষদের স্থানীয় ওয়ার্ড সদস্য আশিক মিয়া জানান। 

গোলাপগঞ্জ মডেল থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান, স্থানীয় সাংবাদিকের কাছ থেকে ঘটনা জানার সঙ্গে সঙ্গে উপপরিদর্শক ফয়জুলের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়। পুলিশ অভিযান চালিয়ে নির্যাতিতের স্ত্রী আশকারুন নেছা (৪৫), ছেলে ছালেক মিয়া (২৫), ছালিক মিয়া (২৩) ও মানিক মিয়াকে (২১)  গ্রেপ্তার করেছে।

নওয়াই গ্রামের বাসিন্দা স্থানীয় সাংবাদিক জাকারিয়া মোহাম্মদ আবুল জানান, সোমবার সকাল ৯টায় বৃদ্ধের নিজ বাড়িতে এই ঘটনা ঘটে। নিজ সন্তানদের কাছে ঋণের টাকা পরিশোধ করতে গরু বিক্রির ১ লাখ আশি হাজার টাকা থেকে পাঁচ হাজার টাকা চাওয়া নিয়ে বাকবিতণ্ডা হয়। পরে বৃদ্ধের স্ত্রী ও ছেলেরা মিলে হাত-পা বেঁধে তার ওপর নির্যাতন চালান। পরে নির্যাতনের শিকার বৃদ্ধ লজ্জা-অপমানে আত্মহত্যার চেষ্টা চালান।