গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনা ও বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু

প্রকাশ: ১৬ জুলাই ২০২০   

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনা ও বিদ্যুৎস্পৃষ্টে আকাশ মিয়া (২৫) ও মোজাফ্ফর রহমান (৪০) নামের দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। 

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ইউনিটের ইনচার্জ মতিয়ার রহমান বলেন, উপজেলার সাপমারা ইউনিয়নের চক রহিমাপুর গ্রামের মিষ্টার মিয়ার ছেলে আকাশ মিয়া বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে মোটরসাইকেলে করে রাজাবিরাট যাচ্ছিলেন। পথিমধ্যে গোবিন্দগঞ্জ-রাজাবিরাট আঞ্চলিক সড়কের সারাই ইসলামপুর নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হলে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থল থেকে আকাশকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ দিকে বৃহস্পতিবার সন্ধ্যায় একই সময়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে উপজেলার শাখাহার ইউনিয়নের তাল্লা গ্রামে মোজাফ্ফর রহমান নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি ওই গ্রামের লইমুদ্দিনের ছেলে। 

গোবিন্দগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মামুন জানান, মোজাফ্ফর সন্ধ্যা ৬টার দিকে পুকুরপাড়ে বাঁশ কাটতে যান। বাঁশ কাটার পর বাঁশটি পাশে থাকা বিদ্যুতের তারের সঙ্গে লাগে। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।