মতলবে শিশুকে ধর্ষণের চেষ্টা, যুবক আটক

প্রকাশ: ২৪ জুলাই ২০২০   

মতলব ( চাঁদপুর) প্রতিনিধি

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়নে ৯ বছর বয়সী এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে রাসেল মজুমদার (৩৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার নওগাঁও বাজার এলাকায় উপস্থিত জনতা তাকে আটকে পুলিশে দেয়।

শুক্রবার ওই যুবককে আদালতে হাজির করা হলে তাকে জেলহাজতে পাঠান বিচারক। আটক রাসেল মজুমদার উপাদী উত্তর ইউনিয়নের পাঁচকিপাড়া গ্রামের রুহুল আমিন মজুমদারের ছেলে। পেশায় তিনি ব্যাটারিচালিত অটোবাইক চালক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শিশুটিকে বাজারে একা পেয়ে বাড়িতে নামিয়ে দেওয়ার কথা বলে অটোরিকশায় তোলেন রাসেল। এরপর তাকে কৌশলে বাড়ির পাশের একটি বাঁশঝাড়ের কাছে নিয়ে যান। সেখানে শিশুটির হাতে ২০০ টাকা দিয়ে তাকে টেনে জঙ্গলে নেওয়ার চেষ্টা করেন রাসেল। এ সময় শিশুটির চিৎকারে স্থানীয়রা এসে রাসেলকে আটকে মারধর করে পুলিশে দেয়।

মতলব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার আইচ জানান, শিশুটির খালা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে রাসেলের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। এরপর শুক্রবার সকালে তাকে ওই মামলায় চাঁদপুর চিফ জুডিশিয়াল আদালতে হাজির করা হয়। সেখানে বিচারক তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।