লালমোহনে দরিদ্রদের মাঝে চাল বিতরণ করলেন এমপি শাওন

প্রকাশ: ৩০ জুলাই ২০২০   

সমকাল প্রতিবেদক

ছবি: সমকাল

ছবি: সমকাল

ভোলার লালমোহনের অসহায় ও অতিদরিদ্র ৯ হাজার ২০০ মানুষের মাঝে ভিজিএফের চাল বিতরণ করেছেন ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন। বৃহস্পতিবার পৃথক কর্মসূচিতে লালমোহন পৌরসভার ৪ হাজার ৬০০ জন ও কালমা ইউনিয়নের ৪ হাজার ৬০০ জনের প্রত্যেকের হাতে ১০ কেজির চালের ব্যাগ তুলে দেন তিনি।

এ সময় এমপি শাওন বলেন, 'করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সারাবিশ্বে অর্থনীতিতে যে মহামন্দা আসছে তা সম্মিলিতভাবে মোকাবিলা করতে হবে। জাতীয় দুর্যোগ মোকাবিলায় রাজনৈতিক ভেদাভেদ ও আত্মঅহমিকা ভুলে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।'

তিনি আরও বলেন, 'যারা এই দুঃসময়ে আর্থিকভাবে লাভবান হতে অসৎ পথ বেছে নিয়েছে, অর্থের বিনিময়ে ভুয়া করোনা সার্টিফিকেট বিক্রি করে মানুষের সঙ্গে প্রতারণা ও চুরি করছে; তাদের বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকতে হবে।' 

এ সময় দুর্যোগ মোকাবিলায় দেশ ও জাতির স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেন শারীরিকভাবে সুস্থ থাকতে পারেন সেজন্য সবাইকে দোয়া করার আহ্বান জানান এমপি শাওন।

লালমোহন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিনের সভাপতিত্বে আয়োজিত কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন- লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন আরজু, ইউপি চেয়ারম্যান আকতার হোসেন প্রমুখ। 

এর আগে নুরুন্নবী চৌধুরী শাওন লালমোহন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের বর্ধিত সভায় সভাপতিত্ব করেন।