ঢাকা বুধবার, ২২ মে ২০২৪

কাঠবোঝাই ট্রাকে সন্ত্রাসীদের গুলি, চালক আহত

কাঠবোঝাই ট্রাকে সন্ত্রাসীদের গুলি, চালক আহত

সাপছড়ি শালবাগান এলাকায় ট্রাকে এলোপাতাড়ি গুলি ছোড়ে সন্ত্রাসীরা। ছবি: সমকাল

রাঙামাটি অফিস

প্রকাশ: ১০ অক্টোবর ২০২৩ | ১৩:০৬ | আপডেট: ১০ অক্টোবর ২০২৩ | ১৩:০৬

রাঙামাটি-চট্টগ্রাম সড়কের সাপছড়ি শালবাগান এলাকায় একটি কাঠবোঝাই ট্রাকে গুলি করেছে সন্ত্রাসীরা। এতে ট্রাকচালক সৈয়দ আলম (২৬) আহত হয়েছেন। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকালে রাঙামাটি শহর থেকে ঢাকার উদ্দেশে একটি ট্রাক ছেড়ে যায়। সাপছড়ির শালবাগান এলাকা অতিক্রমের সময় একদল সন্ত্রাসী ট্রাকটি লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। এতে ট্রাকচালক সৈয়দ আলম ডান পায়ে গুলিবিদ্ধ হন। তাঁকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুলিতে ট্রাকের সামনের চাকা ফেটে গেছে।

এদিকে ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে বিক্ষুব্ধ ট্রাকচালক ও শ্রমিকরা শহরের পৌর ট্রাক টার্নিমাল এলাকার সড়ক অবরোধ করেন। পরে পুলিশ গিয়ে তাদের সরিয়ে দেয়।

ট্রাকটিতে অবস্থান করছিলেন কাঠের চালানদার জাকির হোসেন। তিনি বলেন, ঢালু পাহাড়ি রাস্তায় ওঠার সময় হঠাৎ সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি ছোড়ে। এতে চালকের পায়ে গুলি লাগে এবং চাকা ও ট্রাকের কয়েকটি অংশে ছিদ্র হয়ে যায়।

রাঙামাটি কোতোয়ালি থানার ওসি মো. আরিফুল আমিন বিষয়টি নিশ্চিত করে জানান, কারা এ ঘটনা ঘটিয়েছে তা তদন্ত করা হচ্ছে। সন্ত্রাসীদের ধরতে যৌথ বাহিনী অভিযানে নেমেছে।


আরও পড়ুন

×