টাঙ্গাইলে আওয়ামী লীগ নেতা খুন

প্রকাশ: ০১ আগস্ট ২০২০   

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

নিহত আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম

নিহত আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম

টাঙ্গাইলের ধনবাড়ী-গোপালপুর সীমানায় আমিনুল ইসলাম নিক্সন (৪৫) নামের এক আওয়ামী লীগ নেতাকে খুন করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার রাত পৌনে ১১টার দিকে গ্রামের বাড়ি থেকে ধনবাড়ীর বাসায় ফেরার পথে তিনি খুন হয়েছেন।  ঈদের আগের রাতে এমন নৃশংস খুনের ঘটনায় এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে।

নিহত আমিনুল গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়নের আজগড়া  গ্রামের অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক আলাউদ্দিন তালুকদার ওরফে তারা মিয়ার ছেলে। টাঙ্গাইলের লায়ন নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক আমিনুল হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। 

স্থানীয়রা জানান, আমিনুল শুক্রবার বিকেলে ধনবাড়ী থেকে আজগড়া গ্রামের নিজ বাড়িতে আসেন।  আজগড়া মোড়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে বৈঠক শেষে রাত পৌনে ১১টার দিকে মোটরসাইকেল নিয়ে ধনবাড়ীর উদ্দেশে রওনা হন তিনি।  ধনবাড়ী- গোপালপুর সীমানার আজগড়া খাল পার হলে হামলা করে দুর্বৃত্তরা। আমিনুলের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। রাত সোয়া ১১টায় মধুপুর হাসপাতালে নেওয়ার পর  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

স্বজনরা জানান, পূর্ব শত্রুতার জেরে এমন ঘটনা ঘটেছে।

ধনবাড়ী থানার ওসি চান মিয়া জানান, ঘটনা ধনবাড়ী থানা সীমানায়। নিহত আমিনুলের মরদেহ মধুপুর হাসপাতাল থেকে ধনবাড়ী থানা হেফাজতে আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে। ফারুক নামেরএকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। মামলার প্রক্রিয়াও চলছে।