প্রেমিকের বাড়ি থেকে প্রেমিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশ: ০১ আগস্ট ২০২০     আপডেট: ০১ আগস্ট ২০২০   

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কাশিয়ানীতে প্রেমিকের বাড়ি থেকে প্রেমিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার সকালে প্রেমিক অফজাল হোসেন খান কিছলুর বাড়ির রান্নাঘর থেকে কাশিয়ানী থানা পুলিশ প্রেমিকা নাজনিন আক্তার নিশির (২৫) ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। এ ঘটনার পর থেকে আফজাল পলাতক রয়েছেন।

কাশিয়ানী থানার এসআই গনেশ চন্দ্র বিশ্বাস জানান, কাশিয়ানী উপজেলার রাতইল ইউনিয়নের ধানকোড়া গ্রামের হাবিবুর রহমান খানের মেজ ছেলে আফজাল হোসেন খান কিছলু ঢাকার আব্দুল্লাহপুরে মোবাইল ফ্যাক্টরিতে চাকরি করেন। সেখানে ৫/৬ জন মেসে থাকেন। ওই মেসে মুকসুদপুর উপজেলার মহারাজপুর  গ্রামের নাজনিন কাজ করতেন। সেখান থেকে কিছলু ও নিশির মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে । কিছলু ঈদের ছুটিতে বাড়ি আসেন। নিশি  গত ৩০ জুলাই কিছলুর বাড়িতে উঠে তাকে কিছলু বিয়ে করেছেন বলে দাবি করেন। পরে নিশিকে বিয়ের প্রমাণ দেখাতে বলে কিছলু তাকে বাড়ি থেকে বের করে দেন। শুক্রবার রাতে কিছলুর বাড়ির রান্নাঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন নিশি। 

কাশিয়ানী ও মুকসুদপুর অঞ্চলের সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. আনোয়ার হোসেন ভূঁইয়া জানান, খবর পেয়ে কাশিয়ানী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এই বিষয়ে তদন্ত চলছে। কাশিয়ানী থানায় এ ব্যাপারে একটি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আফজালকে আটক করে জিজ্ঞাসাবাদ করতে পারলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।