শাহজাদপুরে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী আটক

প্রকাশ: ০৫ আগস্ট ২০২০     আপডেট: ০৫ আগস্ট ২০২০   

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাড়ইটেপরি চরপাড়া গ্রামে আলো খাতুন (১৯) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় আলোর স্বামী নাজমুল মন্ডলকে আটক করেছে পুলিশ।

নিহত আলো বাড়ইটেপরি গ্রামের খোরশেদ আলমের মেয়ে। 

নিহতের পিতা খোরশেদ আলম জানান, মঙ্গলবার দুপুরে আলোর শ্বশুরবাড়ি থেকে মোবাইল ফোনে আমাদের জানায় যে আলো গুরুতর অসুস্থ। খবর পেয়ে আমরা দ্রুত আলোর শ্বশুর বাড়ি গিয়ে তাকে মৃত দেখতে পাই।

তিনি বলেন, আলোকে তার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন প্রায়ই শারীরিকভাবে নির্যাতন করতো। তারা আলোকে নির্যাতন ও শ্বাসরোধে হত্যা করে এখন আত্মহত্যা বলে প্রচার করছে।

অভিযুক্ত নাজমুলের বাবা জানান, দুপুরে তার ছেলে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে বাজারে যায়। কিছুক্ষণ পরেই ছোট ছেলের স্ত্রী ঘরে ঢুকে আলোকে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দেয়। 

মঙ্গলবার সন্ধ্যায় শাহজাদপুর থানার পুলিশ আলো খাতুনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন এবং অভিযুক্ত নাজমুল মন্ডলকে আটক করেন।

শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান জানান, নিহত আলোর বাবা বাদী হয়ে স্বামী ও শ্বশুর-শাশুড়িসহ ৫ জনকে আসামি করে মামলা করেছেন । এই ঘটনায় মূল অভিযুক্ত নিহতের স্বামী নাজমুল মন্ডলকে আটক করা হয়েছে। আলো খাতুনের লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।