মেহেরপুরের গাংনীর চেংগাড়া গ্রামের মহাসিন আলী (৬৫) নামের এক কৃষক করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। মঙ্গলবার দুপুরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মহাসিন আলী চেংগাড়া পূর্বপাড়ার মফিজউদ্দীনের ছেলে।

মৃতের পরিবারের সদস্যরা জানান, মহাসিন আলী টাইফয়েড ও মুখে ক্ষত সহ বিভিন্ন রোগে আক্রান্ত থাকার কারণে গত ৪ আগষ্ট তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার সর্দি জ্বর হওয়ায় করোনা পরীক্ষার জন্য নমুনা দেওয়া হয়। পরে নমুনা পরীক্ষার ফলাফলে করোনা পজিটিভ আসলে সেখানেই চিকিৎসাধীন রাখা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার  পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রিয়াজুল আলম বলেন, করোনায় মৃত মহাসিন আলীর বাড়িতে স্বাস্থ্যকর্মী পাঠানো হয়েছে। এ ছাড়া মৃত্যুর বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করা হয়েছে।

গাংনী উপজেলা নির্বাহী অফিসার সেলিম শাহনেওয়াজ বলেন, করোনা আক্রান্তে মৃতের পরিবার চাইলে তারা স্বাস্থ্য বিধি মেনে নিজেরাই দাফন কাফন করতে পারে। যদি তারা প্রশাসনের সহযোগিতা চাই তাহলে ইসলামী ফাউন্ডেশনের সদস্যরা জানাজা শেষে দাফন সম্পন্ন করবে।