বিয়ানীবাজারে করোনার উপসর্গ নিয়ে শিক্ষকের মৃত্যু

প্রকাশ: ২১ আগস্ট ২০২০     আপডেট: ২১ আগস্ট ২০২০   

বিয়ানীবাজার (সিলেট) প্রতিনিধি

প্রধান শিক্ষক অসিত রঞ্জন পাল -সংগৃহীত ছবি

প্রধান শিক্ষক অসিত রঞ্জন পাল -সংগৃহীত ছবি

সিলেটের বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নের কোনাশালেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অসিত রঞ্জন পাল করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন। শুক্রবার দুপুরে সিলেট নগরীর নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

গত ১ আগস্ট অসিত রঞ্জন পালকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তার বয়স হয়েছিল ৪৮ বছর। শুক্রবার রাতে নিজ গ্রাম কোনাশালেশ্বরে তার শেষকৃত্য সম্পন্ন হয়। তিনি স্ত্রী ও দুই ছেলেসহ আত্মীয়স্বজন ও অসংখ্য শুভান্যুধায়ী রেখে গেছেন। 

অসিত রঞ্জন পালের মৃত্যুতে এলাকার শিক্ষকসমাজ এবং বন্ধু মহলে শোকের ছায়া নেমে এসেছে। বিয়ানীবাজার সরকারি কলেজের '৮৭ ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন 'বন্ধু ১৯৮৭' সন্ধ্যায় তাৎক্ষণিকভাবে এক শোকসভার আয়োজন করে। তার অকাল মৃত্যুতে বন্ধুরা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

অসিত রঞ্জন পাল বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শেওলা ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক এবং সেন্টার ফর শ্রীচৈতন্য স্টাডিজের বিয়ানীবাজার উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, শিক্ষক অসিত রঞ্জনের শরীরের করোনাভাইরাসের সবকটি উপসর্গ ছিল। তবে চিকিৎসাধীন অবস্থায় তার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হলে রিপোর্ট নেগেটিভ আসে।