নোয়াখালীর বেগমগঞ্জে অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার রাতে উপজেলার দক্ষিণ ফাজিলপুর বেগমগঞ্জ ফিড মিলস সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা ও নগদ টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সকালে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্প কর্তৃপক্ষ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- চট্টগ্রামের ভুজপুর থানার নারায়ণহাট শেষছড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে মনির আহম্মদ (৪৫) ও বেগমগঞ্জের মিরওয়ারিশপুর ৩ নম্বর ওয়ার্ডের আজিজ উল্যার ছেলে জাকির হোসেন (২২)।

জানা গেছে, র‌্যাব-১১, সিপিসি-৩, লক্ষ্মীপুর ক্যাম্পের একটি দল বুধবার রাতে বেগমগঞ্জের দক্ষিণ ফাজিলপুর বেগমগঞ্জ ফিড মিলস সংলগ্ন এলাকায় অভিযান চালায়। এসময় মাদক ক্রয়-বিক্রয়কালে মনির ও জাকিরকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের শরীরে তল্লাশী চালিয়ে ৯৪০পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৪ হাজার টাকা উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. আবু ছালেহ বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তার ব্যক্তিরা চট্টগ্রাম ও কক্সবাজার থেকে ইয়াবা কিনে এনে লক্ষ্মীপুর ও নোয়াখালী জেলার বিভিন্ন স্থানে বিক্রি করে। তাদের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

বেগমগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী ইয়াবাসহ দুই জন গ্রেপ্তারের ঘটনায় মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুই আসামিকে বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।