ফুলছড়ির ইউএনও করোনায় আক্রান্ত

প্রকাশ: ৩১ আগস্ট ২০২০   

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি

ইউএনও আবু রায়হান দোলন -সংগৃহীত ছবি

ইউএনও আবু রায়হান দোলন -সংগৃহীত ছবি

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু রায়হান দোলন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার রাতে তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। 

বর্তমানে তিনি নিজ বাসভবনে আইসোলেশনে আছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ খাচ্ছেন।

ফুলছড়ি উপজেলা ভলান্টিয়ার্স গ্রুপের সমন্বয়ক আশিকুর রহমান মুন বলেন, উপজেলায় কোভিড সংক্রমণের শুরু থেকেই ইউএনও আবু রায়হান দোলন পুলিশ ও স্বাস্থ্য বিভাগের সঙ্গে যৌথভাবে কাজ করছিলেন। এসব করতে গিয়েই তিনি করোনায় সংক্রমিত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রফিকুজ্জামান জানান, জ্বরসহ করোনাভাইরাসের অন্যান্য উপসর্গ থাকায় শনিবার ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রোববার তার নমুনা পরীক্ষার রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ পাওয়া যায়।

নির্বাহী কর্মকর্তা আবু রায়হান দোলন বলেন, করোনা ও বন্যা পরিস্থিতিতে আমি প্রতিদিন বিভিন্ন ইউনিয়ন পরিদর্শনে গেছি। খাদ্যসামগ্রী বিতরণসহ সরকারি সব কাজ করেছি। স্বাস্থ্য-বিধি মেনে করোনাকে ভয় না করে সামাজিক দূরত্ব বজায় রাখতে উপজেলার মানুষকে সার্বক্ষণিক সচেতন করেছি। 

তিনি জানান, গত কয়েক দিন থেকে শরীরে জ্বরসহ করোনার উপসর্গ দেখা দেয়। এরপর থেকেই তিনি অফিস করেননি, উপজেলা পরিষদের সরকারি বাসভবনে আছেন। 

ইউএনও বলেন, চিকিৎসকের পরামর্শে সরকারি বাসভবনে থেকেই চিকিৎসা নিচ্ছি। তবে আল্লাহর রহমতে এখন পর্যন্ত তেমন জটিলতা নেই। দ্রুত সুস্থতার জন্য সবার দোয়া চাই।