আশুলিয়ায় চুরি হওয়া শিশু জামালপুর থেকে উদ্ধার, আটক ১

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০২০   

নিজস্ব প্রতিবেদক, সাভার

উদ্ধারকৃত শিশুকে মায়ের কোরে ফিরিয়ে দেয় পুলিশ- সমকাল

উদ্ধারকৃত শিশুকে মায়ের কোরে ফিরিয়ে দেয় পুলিশ- সমকাল

সাভারের আশুলিয়া থেকে চুরি হওয়া চার মাসের এক শিশুকে জামালপুরের সরিষাবাড়ী এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে নাসিমা (৪২) নামে এক নারীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দীপু। এর আগে সোমবার গভীর রাতে জামালপুরের সরিষাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে চুরি যাওয়া শিশুটিকে উদ্ধার করা হয়। 

পুলিশ জানায়, গত ৩১ আগস্ট আশুলিয়ার আলিয়া মাদ্রাসা এলাকা থেকে শিশু মোস্তাকিমকে কৌশলে চুরি করে নিয়ে যায় নাসিমা। এ ঘটনায় শিশুটির বাবা-মা থানায় লিখিত অভিযোগ দায়ের করলে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি) ও আশুলিয়া থানা পুলিশ যৌথভাবে অভিযান পরিচালনা করে। এক পর্যায়ে গভীর রাতে জামালপুর জেলার সরিষাবাড়ী এলাকায় থেকে চুরি যাওয়া শিশুটিকে উদ্ধার এবং শিশুটিকে চুরি করে নিয়ে যাওয়া নাসিমাকে আটক করা হয়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দীপু জানান, লিখিত অভিযোগ পাওয়ার পরপরই শিশুটিকে উদ্ধারে তৎপর হয় পুলিশ। পরে অভিযান পরিচালনা করে শিশুটিকে উদ্ধার করে তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় গ্রেফতার নাসিমার বিরুদ্ধে মামলা দায়েরের পর তাকে আদালতে পাঠানো হয়েছে।