ঝালকাঠির রাজাপুরে ব্যক্তি উদ্যোগে ধানসিড়ি নদী খননের সময় ভাঙনে দেবে যাওয়া ও বন্যায় ক্ষতিগ্রস্ত সড়ক সংস্কার করা হয়েছে। এতে স্থানীয়দের দীর্ঘদিনের দুর্ভোগ লাঘব হবে।

বুধবার সকাল ১১টার দিকে উপজেলার মঠবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক ইউপি সদস্য তরিকুল ইসলাম তারেক নিজ অর্থায়নে উপজেলার বাগড়ি-নাপিতেরহাট-হাইলাকাঠি সড়কের হাইলাকাঠি ও পূর্ব ইন্দ্রপাশা এলাকার অংশটি সংস্কার করেন। তিনি নিজে উপস্থিত থেকে ভেকু মেশিন দিয়ে মাটি ফেলে এ কাজের উদ্বোধন করেন।

এ সময় উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামাল মৃধা, যুবলীগ নেতা নান্নু হাওলাদার, ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলিম হোসেন, সদর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি পলাশ হাওলাদার, সদর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহসভাপতি লোকমান খলিফা, সংরক্ষিত নারী সদস্য ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি তাজলিমা আবিদা, সম্পাদক পান্নু ব্যাপারি, কামাল খানসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও স্থানীয় সুধীজন উপস্থিত ছিলেন।

স্থানীয়রা জানান, নদী খননের সময় ভাঙনে দেবে যাওয়া ও বন্যায় ক্ষতিগ্রস্ত সড়ক পানির নিচে ডুবে ছিল। সড়কটি সংস্কার হওয়ায় দীর্ঘদিনের দুর্ভোগ লাঘব হয়েছে।

মঠবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক তরিকুল ইসলাম তারেক জানান, হাইলাকাঠি-নাপিতেরহাট সড়কটি ক্ষতিগ্রস্ত হয়ে চলাচলের অনুপযোগী হয়ে যাওয়ায় স্থানীয়দের দাবির পরিপ্রেক্ষিতে সংস্কার করে দিচ্ছি।