বানিয়াচংয়ে ইয়াবাসহ আটক সেই ছাত্রলীগ নেতাকে বহিষ্কার

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২০   

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি

বহিষ্কৃত মাহমুদ হোসেন খান -সংগৃহীত ছবি

বহিষ্কৃত মাহমুদ হোসেন খান -সংগৃহীত ছবি

হবিগঞ্জের বানিয়াচংয়ে ইয়াবা ও ছুরিসহ গোয়েন্দা পুলিশের হাতে আটক উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন খান মামুনকে বহিষ্কার করা হয়েছে।

ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্তে রোববার সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য্য স্বাক্ষরিত বিবৃতিতে এই তথ্য জানানো হয়েছে। 

এতে উল্লেখ করা হয়েছে, সংগঠনের নীতি আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন খান মামুনকে বহিষ্কার করা হয়েছে। 

উল্লেখ্য, গত ২৪ আগস্ট দিবাগত রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল বানিয়াচং বড়বাজারস্থ আনহার মিয়ার ফার্নিচারের দোকানে অভিযান চালিয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন খান মামুনকে ৩শ’ পিস ইয়াবা ও একটি ছুরিসহ আটক করে। পরবর্তীতে গোয়েন্দা পুলিশের এসআই দেবাশীষ তালুকদার বানিয়াচং থানায় অস্ত্র আইনে একটি এবং মাদক আইনে আরেকটি মামলা দায়ের করেন। এই মামলায় বর্তমানে জেল হাজতে রয়েছে মামুন। 

বহিষ্কৃত ছাত্রলীগ সভাপতি মাহমুদ হোসেন খান মামুন বানিয়াচং উপজেলা সদরের ১নং উত্তর-পূর্ব ইউনিয়নের পুরাণ তোপখানা মহল্লার আমজাদ হোসেন খান নানু মিয়ার ছেলে।