বগুড়ায় করোনায় আরও ৩ জনের মৃত্যু

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২০   

বগুড়া ব্যুরো

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বগুড়ায় করোনায় গত ২৪ ঘন্টায় সাবেক অধ্যক্ষ ও কৃষি কর্মকর্তাসহ আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এরা হলেন- বগুড়ার সারিয়াকান্দি ডিগ্রি কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবু সৈয়দ মোহাম্মদ কামারুজ্জামান (৬৫), বগুড়া কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-সহকারী কৃষি কর্মকর্তা মহসিন আলী (৫৪) এবং আনিসুর রহমান (৬৫) নামে এক কৃষক।

এদের মধ্যে কামারুজ্জামান শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে শনিবার বিকেলে এবং মহসিন আলী একই দিন বিকেলে টিএমএসএস হাসপাতালে মারা গেছেন। এর আগে শনিবার রাতে শজিমেকে আনিসুর রহমান মারা যান। আনিসুর রহমান পেশায় একজন কৃষক। তার বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার জগন্নাথপুর এলাকায়। এ নিয়ে জেলায় করোনায় ১৭৩ জন ও উপসর্গে ১০৭ জন মারা গেলেন।

এদিকে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাখাওয়াত হোসেন শফিকসহ নতুন করে ৩২ জন আক্রান্ত হয়েছেন।

রোববার দুপুর ১২টার দিকে জেলা স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে বগুড়া সিভিল সার্জন দপ্তরের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম এসব তথ্য জানান।

তিনি জানান, শনিবার ২২৪ নমুনার ফলাফলে আরও ৩২ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট ৭ হাজার ১৬১ জন করোনায় আক্রান্ত শনাক্ত হলেন। একই সময়ে ৫৫ জন সুস্থ হওয়ায় জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৬ হাজার ১৩৭ জনে দাঁড়িয়েছে।