দিনাজপুরে সড়কে প্রাণ গেল ২ জনের

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২০   

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের চিরিরবন্দর ও বিরল উপজেলায় পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় এক নারীসহ ২ জনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় ৩ জন আহত হয়েছেন।

মঙ্গলবার সকাল ১০টায় চিরিরবন্দর উপজেলার হেলিপোট এলাকা ও সকাল ১১ টায় বিরল উপজেলার বাজনাহার নামক স্থানে দুর্ঘটনাগুলো ঘটে।

নিহতরা হলেন- জেলার চিরিরবন্দর উপজেলার অমরপুর ইউনিয়নের শাহাপাড়ার শামীম সরকারের স্ত্রী শাপলা খাতুন (৩৭) ও জেলার বিরল উপজেলার ভান্ডারা ইউনিয়নের ভারাডাঙ্গী গ্রামের মহির উদ্দীনের ছেলে জামাল উদ্দীন (৪০)।

আহতরা হলেন- নিহত শাপলা খাতুনের স্বামী শামীম সরকার ও তার সন্তান এবং বিরলের ডেকোরেশন ব্যবসায়ী হরিশ চন্দ্র।

জানা গেছে, সকাল ১০টায় স্বামী-সন্তানসহ মোটরসাইকেল যোগে শাপলা খাতুন চিরিরবন্দর উপজেলার কারেন্টহাট যাওয়ার সময় হেলিপোট এলাকায় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ইটবোঝাই ট্রাক্টর মোটরসাইকেলটিকে সজোড়ে ধাক্কা দেয়। এসময় শাপলা খাতুন ট্রাক্টরের চাকার নিচে চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে সকাল ১১ টায় জামাল বিরল উপজেলা থেকে মোটরসাইকেলে বাজনাহার বাজারে আসার পথে বাজনাহার তনয় ইটভাটার সামনের বিপরীত দিক থেকে আসা স্যালো মেশিনচালিত ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা গুরুতর আহত জামাল উদ্দীনকে উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টায় জামাল উদ্দীন মারা যান।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার ও বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসিম হাবিব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।