পঞ্চগড়ে মোটরসাইকেল-ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে ২ কারারক্ষী যুবক নিহত

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২০   

পঞ্চগড় প্রতিনিধি

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

পঞ্চগড়ের বালুভর্তি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই কারারক্ষী যুবক নিহত হয়েছেন। বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে পঞ্চগড়-আটোয়ারী জেলা সড়কের রজলী খালপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দিনাজপুরের পারবর্তিপুর এলাকার মেহেদী হাসান মুন (২২) এবং ঠাঁকুরগাওয়ের পীরগঞ্জ এলাকার উৎপল কুমার রায় (২২)। এরা দুজনই পঞ্চগড় জেলা কারাগারের কারারক্ষী হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত দুই কারারক্ষী একটি মোটরসাইকেলে আটোয়ারীর গোয়ালপাড়া মোড় থেকে পঞ্চগড় কারাগারে আসছিলেন। রজলি খালপাড়া এলাকায় বালুভর্তি একটি ট্রাক্টরের সঙ্গে তাদের সামনাসামনি ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে দুজনই মারা যান। পরে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা মরদেহ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠায়। ঘটনার পর ট্রাক্টর রেখে চালক পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পঞ্চগড় জেলা কারাগারের জেলার মো. সফিকুল আলম বলেন, দু’জনের একজন অফিসে এবং আরেকজন চিকিৎসা বিভাগে কর্মরত ছিলেন। তাদের ডিউটি চলছিল। কাউকে কিছু না জানিয়ে তারা সেদিকে কোথায় গেছেন জানা যায়নি। নিহতদের পরিবারে খবর দেওয়া হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।