রংপুর করোনা হাসপাতালে আরও ৩ রোগীর মৃত্যু

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২০   

রংপুর অফিস

রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে আরও ৩ করোনা রোগীর মৃত্যু হয়েছে। তারা হলেন- পঞ্চগড়ের শ্যামালেন্দু সাহা (৭০), রংপুর নগরীর মাহফুজা খানম (৫৭) ও সিরাজুল ইসলাম।

রংপুর জেলা করোনা কো-অর্ডিনেটর ডা. শাইখুল ইসলাম সুজা জানান, রংপুর নগরীর বাসিন্দা সিরাজুল ইসলাম গত ১২ সেপ্টেম্বর, মাহফুজা খানম ৯ সেপ্টেম্বর ও শ্যামলেন্দু সাহা ১৭ সেপ্টেম্বর রংপুর ডেডিকেডেট করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি হন। এর মধ্যে শ্যামলেন্দু সাহা সোমবার (২১ সেপ্টেম্বর), সিরাজুল ইসলাম ২০ সেপ্টেম্বর ও মাহফুজা খানম ১৯ সেপ্টেম্বর চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তারা প্রত্যেকে উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসে ভুগছিলেন।

এদিকে সোমবার রংপুর মেডিকেল কলেজে ১৮৮ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ২৩ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। এর মধ্যে রংপুর জেলার ১২ জনের মধ্যে সদরে ৬ জন, পীরগাছায় ২ জন, পীরগঞ্জে ১ জন, হারাগাছে ১ জন ও মিঠাপুকুরের ২ জন রয়েছে। গাইবান্ধা জেলার ৬ জনের মধ্যে প্রত্যেকে সদরের বাসিন্দা। কুড়িগ্রাম জেলার ৩ জনের মধ্যে রাজিবপুর, উলিপুর, নাগেশ্বরীর ১ জন করে রয়েছে। লালমনিরহাট জেলার ২ জনই সদরের বাসিন্দা।

রংপুর মেডিকেল কলেজ অধ্যক্ষ ডাঃ একেএম নুরুন্নবী লাইজু এ তথ্য নিশ্চিত করেছেন। রংপুর সিভিল সার্জনের তথ্য মতে, রংপুর জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭৫১ জন। সুস্থ হয়েছেন ২ হাজার ৩৬১ জন ও মারা গেছেন ৪৯ জন।