পিরোজপুরের ভাণ্ডারিয়ায় ৪৫০ পিস ইয়াবাসহ সাজাপ্রাপ্ত এক নারী মাদক ব্যবসায়ীসহ দুইজনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। শুক্রবার রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন- ১০ বছরের সাজাপ্রাপ্ত নারী মাদক ব্যবসায়ী আয়শা বেগম (৪০) ও মো. বাবুল হাওলাদার (৪২)।

গ্রেপ্তার আয়শা বেগম কক্সবাজার জেলার মহেষখালী উপজেলার আবু তাহেরের মেয়ে এবং ভাণ্ডারিয়া উপজেলার চরখালী গ্রামের দুলাল খানের স্ত্রী। অন্যদিকে বাবুল হাওলাদার উপজেলার নদমুলা গ্রামের আ. রশিদের ছেলে।

জেলা ডিবি পুলিশের এসআই মো.দেলোয়ার হোসেন জসিম জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নদমুল্লা গ্রামে অভিযান চালিয়ে মাদক বিক্রেতা বাবুলকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছে থাকা ৫০ পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী, গভীর রাতে অভিযান চালিয়ে উপজেলার ধাওয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের নারী মাদক ব্যবসায়ী আয়শা বেগমকে ৪ শত পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়। আটককৃত ওই নারী মাদক ব্যবসায়ী অন্য একটি মাদক মামলায় ১০ বছরের সাজা প্রাপ্ত পলাতক আসামি।

ভাণ্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাকসুদুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, ডিবি পুলিশের এসআই মো. দেলোয়ার হোসেন বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। গ্রেপ্তার দুই আসামিকে শনিবার জেল হাজতে পাঠানো হয়েছে।