ময়মনসিংহে যাত্রীবাহী একটি কমিউটার ট্রেনের লাগেজ বগি লাইনচ্যুতির ঘটনা ঘটেছে।

শনিবার রাত সোয়া আটটার দিকে ঢাকা থেকে জামালপুরের দেওয়ারগঞ্জগামী এই কমিউটার ট্রেনের লাগেজ বগি লাইনচ্যুত হলে ময়মনসিংহের সঙ্গে সকল রুটের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরের দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেন ময়মনসিংহ নদরীরর কৃষ্টপুর এলাকায় এসে লাইনচ্যুত হয়। ট্রেনের একটি লাগেজ ট্রলি লাইন থেকে সরে যায়। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

রাত সোয়া ৮টার দিকে ট্রেনটি লাইনচ্যুত হয়ে পড়লে ময়মনসিংহের সঙ্গে সকল রুটের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।এ অবস্থায় উদ্ধারকারী ট্রেন এসে উদ্ধারে কাজ শুরু করে। সাড়ে ৯টার দিকে ঢাকাগামী একটি ট্রেন ময়মনসিংহ ট্রেন ছেড়ে গেলেও বিভিন্ন স্টেশনে আটকা পড়ে বেশ কিছু ট্রেন। রাত সাড়ে ১০টা পর্যন্ত ময়মনসিংহ-ভৈরব রেললাইনে চলাচল শুরু হয়নি। নেত্রকোনা রুটেও ট্রেন চলাচল বন্ধ রয়েছে। 

ময়মনসিংহ রেলওয়ে থানার ওসি মাজহারুল হক সমকালকে বলেন, কৃষ্টপুর এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরের দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনটির একটি বগি লাইনচ্যুত হয়। এতে কোনো হতাহত হয়নি। উদ্ধার কার্যক্রম চলছে। রাত সাড়ে ৯টার দিকে ঢাকাগামী ট্রেন ছেড়ে গেছে। ভৈরব রেলসড়কে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।