সালথায় গরীব মেধাবী ছাত্রীদের মধ্যে বাইসাইকেল বিতরণ

প্রকাশ: ০১ অক্টোবর ২০২০   

সালথা (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের সালথায় উচ্চ বিদ্যালয়ের ৩৮ জন গরীব মেধাবী ছাত্রীকে ১টি করে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। বুধবার সকাল ১১ টায় উপজেলা পষিদের উন্নয়ন তহবিল থেকে উপজেলা হলরুমে সাইকেলগুলো বিতরণ করা হয়। এসময় ১৬ জন দুঃস্থ নারীকে ১টি করে সেলাই মেশিন ও বিভিন্ন স্কুলে বেঞ্জও বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর ছেলে ও তার রাজনৈতিক প্রতিনিধি কৃষি গবেষক শাহাদাব আকবর লাবু চৌধুরী। এর আগে সংসদ উপনেতার পক্ষে কয়েকটি উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সালথা উপজেলা চেয়ারম্যান মো. ওয়াদুদু মাতুব্বর, সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মো. শফি উদ্দীন, সালথা থানার ওসি মোহাম্মাদ আলী জিন্নাহ, সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন মিয়া, সাধারন সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, যুগ্ম- সাধারন সম্পাদক মো. আব্দুল ওহাব মিয়া, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, সাবেক উপজেলা চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান, ত্রান সম্পাদক আব্দুল আলীম মোল্ল্যা, ভাইস চেয়ারম্যান রূপা বেগম, উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু, সহ-সভাপতি শওকত হোসেন মুকুল, সাংগঠনিক সম্পাদক বাদল হোসেন, উপজেলা ছাত্রীলীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল প্রমুখ।