শুটিং রেঞ্জের উদ্বোধনকালে ক্রীড়া প্রতিমন্ত্রী

ময়মনসিংহে হবে সবচেয়ে বড় ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২০     আপডেট: ১৪ অক্টোবর ২০২০   

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

বুধবার সন্ধ্যায় ময়মনসিংহের শ্যুটিং কমপ্লেক্স ভবনে জেলায় নবনির্মিত শুটিং রেঞ্জের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল- সমকাল

বুধবার সন্ধ্যায় ময়মনসিংহের শ্যুটিং কমপ্লেক্স ভবনে জেলায় নবনির্মিত শুটিং রেঞ্জের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল- সমকাল

রাজধানী ঢাকার বাইরে ময়মনসিংহে সবচেয়ে বড় ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এবং ক্রীড়া প্রশিক্ষণ কেন্দ্র গড়ে তোলা হবে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

বুধবার ময়মনসিংহে নবনির্মিত শুটিং রেঞ্জের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলে তিনি।

বুধবার সন্ধ্যায় ময়মনসিংহের শ্যুটিং কমপ্লেক্স ভবনে জেলায় নবনির্মিত শুটিং রেঞ্জের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। জাতীয় ক্রীড়া পরিষদের সহযোগিতায় যৌথভাবে অনুষ্ঠানটি আয়োজন করে জেলা প্রশাসন ও রাইফেল ক্লাব। 

জেলা প্রশাসক মিজানুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া সচিব আখতার হোসেন, বিকেএসপির মহা-পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল রাসেদুল হাসান, সিটি মেয়র ইকরামুল হক টিটু, জাতীয় ক্রীড়া পরিষদের অতিরিক্ত সচিব মাসুদ করিম, জেলা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম প্রমুখ। 

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল আরো বলেন, এখান থেকে ছেলে আর মেয়েরাই যে শুধু খেলাধুলাতে পারদর্শী হবে তা নয়, যেসব সংগঠন বা কোচ আছেন তাদের জন্য একটি প্রশিক্ষণ একাডেমি করারও চিন্তা করা হচ্ছে। যেনো এখান থেকে প্রশিক্ষণ নিয়ে তারা খেলোয়ারদের ভালো প্রশিক্ষণ দিতে পারেন। 

এর আগে বুধবার দুপুরে ময়মনসিংহ বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপির) জন্য নগরীর খাগডহর, দাপুনিয়া ও তারাকান্দা উপজেলায় মোট তিনটি স্থান পরিদর্শন করেন প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।