করোনায়ও সচল দেশের অর্থনীতির চাকা: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২০   

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি

ফাইল ছবি

ফাইল ছবি

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনাকালে বিশ্বের অর্থনীতির চাকা স্থবির হয়ে গেলেও বাংলাদেশের অর্থনীতির প্রবৃদ্ধি হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আমাদের দেশে কৃষি, শিল্প, বাণিজ্যসহ বিভিন্ন ক্ষেত্রে প্রণোদনা দেওয়ায় অর্থনীতির চাকা এখনও সচল রয়েছে।

শনিবার সাটুরিয়া সরকারি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে এক সুধী সমাবেশে মন্ত্রী এসব কথা বলেন। কভিড-১৯ মোকাবিলায় অবদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য মন্ত্রণালয়কে ধন্যবাদ জানানোয় এ সুধী সমাবেশের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, ধর্ষণ করলেই মৃত্যুদণ্ড। মা-বোনদের সঙ্গে ইজ্জত ও সম্মানের সঙ্গে কথা বলতে হবে। কোনো নেতাকর্মীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ পেলে আমার মতো খারাপ আর কেউ হবে না। তিনি হিন্দু ধর্মাবলম্বীদের সামাজিক দূরত্ব বজায় রেখে পূজা উদযাপনের আহ্বান জানান।

এর আগে স্বাস্থ্যমন্ত্রী সাটুরিয়া ৫০ শয্যা হাসপাতালের নতুন ভবন উদ্বোধন করেন।

সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল সালাম, সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন, ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন পিন্টু এবং আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতারা।