ট্রাকচাপায় প্রাণ হারালেন শ্বশুর -পুত্রবধূ

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২০   

কটিয়াদী (কিশোরগঞ্জ)প্রতিনিধি

কিশোরগঞ্জের কটিয়াদীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী স্মৃতি আক্তার (২০) ও তার  শ্বশুর কুতুব উদ্দিন (৫৫) নিহত হয়েছেন। রোববার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার চরিয়াকোনা এলাকায় ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে। এর মধ্যে স্মৃতি আক্তার ঘটনাস্থলে এবং কুতুব উদ্দিনকে ঢাকায় নেয়ার পথে দুপুরে মারা যান।

নিহত কুতুব উদ্দিন বাজিতপুর উপজেলার বিলপাড় গজারিয়া গ্রামের মৃত মহিউদ্দিনের পুত্র, স্মৃতি আক্তার কুতুব উদ্দিনের পুত্র মাসুম মিয়ার স্ত্রী এবং কটিয়াদী উপজেলার চরপুক্ষিয়া গ্রামের পুলিশ কনস্টেবল শামসুল আলম পন্ডিতের কন্যা।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়,, সকালে শ্বশুরের মোটরসাইকেলে করে বিলপাড় গজারিয়া থেকে কটিয়াদীতে যাচ্ছিলেন স্মৃতি আক্তার। তাদের বহনকারী যানটি চরিয়াকোনা এলাকায় পৌঁছলে পিছন থেকে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্মৃতি আক্তারের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল চালক ও স্মৃতি আক্তারের শ্বশুর কুতুব উদ্দিনকে প্রথমে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়। হাসপাতালে নেয়ার পথে দুপুরে তিনি মারা যান।

কটিয়াদী হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ আব্দুস ছোবহান বলেন, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাক ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। তবে ঘটনার পর পরই ট্রাক চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।