নারীকে বিবস্ত্র করে নির্যাতন

বেগমগঞ্জে আরেক আসামির আত্মসমর্পণ

প্রকাশ: ২১ অক্টোবর ২০২০   

নোয়াখালী প্রতিনিধি

বেগমগঞ্জে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ঘটনায় দায়ের মামলায় আরেক আসামি আদালতে আত্মসমর্পণ করেছে। তার নাম ইস্রাফিল হোসেন। সে মামলার ৪ নম্বর আসামি।

বুধবার দুপুরে ইস্রাফিল হোসেন নোয়াখালী জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে আত্মসমর্পণ করে। পরে ৩ নম্বর আমলি আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মাসফিকুল হক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। নোয়াখালী পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কার্যালয়ের পরিদর্শক সিরাজুল মোস্তফা এ তথ্য নিশ্চিত করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মামুনুর রশিদ পাটওয়ারী ও পরিদর্শক মোস্তাফিজুর রহমান জানান, নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলার ৯ আসামির মধ্যে প্রধান আসামি মিজানুর রহমান বাদল, তার সহযোগী আবদুর রহিম, আবুল কালাম, সাজু, সামসুদ্দিন সুমন, রহমত উল্যা আগেই গ্রেপ্তার হয়ে কারাগারে আছে। বুধবার ইস্রাফিল হোসেন আদালতে আত্মসমর্পণ করেছে। এ দুই কর্মকর্তা জানান, ইস্রাফিলকে সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে। পরবর্তী যে কোনো সময়ে রিমান্ড শুনানি হতে পারে।

পিবিআইর পুলিশ সুপার মিজানুর রহমান মুন্সি বলেন, মামলার এজাহারে থাকা ৯ আসামির মধ্যে সাতজন গ্রেপ্তার হয়েছে। বাকি দু'জনকে গ্রেপ্তারে পুলিশ মাঠে রয়েছে। শিগগির তাদের গ্রেপ্তার করা হবে।