অপরাধ করলে ছাড় পাচ্ছে না পুলিশ: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশ: ২৪ অক্টোবর ২০২০   

টাঙ্গাইল প্রতিনিধি

ফাইল ছবি

ফাইল ছবি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সিলেটের রায়হান হত্যা মামলায় মূল আসামিকে শনাক্ত করা হয়েছে। তাকে ধরতে চেষ্টা অব্যাহত আছে। শিগগির তাকে ধরা হবে। 

তিনি বলেন, প্রাকৃতিক দুর্যোগ কেন, যে কোনো দুর্যোগে পুলিশ জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছে। তারপরও পুলিশ কোনো অপরাধ করে ছাড় পাচ্ছে না। অপরাধীকে শাস্তির মুখোমুখি হতে হচ্ছে। দু-একটি বিচ্ছিন্ন ঘটনায় পুলিশ যেখানেই অন্যায় করেছে, শৃঙ্খলা ভঙ্গ করেছে, নৈরাজ্য সৃষ্টি করার জন্য কোথাও তাদের ছাড় দেওয়া হয়নি। তাদের আইনের মুখোমুখি দাঁড় করানো হয়েছে।

শনিবার দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এসব কথা বলেন মন্ত্রী। তিনি আরও বলেন, পুলিশ বাহিনীকে আধুনিকায়ন করতে প্রধানমন্ত্রী কাজ করছেন। শিগগির বাহিনীতে দুটি হেলিকপ্টার যুক্ত হবে। এ ছাড়া পুলিশের জন্য আধুনিক হাসপাতালও নির্মাণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, ছানোয়ার হোসেন এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, হাসান ইমাম খান সোহেল হাজারী এমপি, আতাউর রহমান খান এমপি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান সোহেল, জেলা বাসকোচ মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি, টাঙ্গাইল চেম্বার্স অব কমার্স ইন্ডাস্ট্রির সভাপতি খান আহমেদ শুভসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।