বেগমগঞ্জের ঘটনায় আমি লজ্জিত: কাদের

প্রকাশ: ২৫ অক্টোবর ২০২০   

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

ভিডিও কনফারেন্সের মাধ্যমে পূজার শুভেচ্ছা বিনিময় করছেন ওবায়দুল কাদের -সমকাল

ভিডিও কনফারেন্সের মাধ্যমে পূজার শুভেচ্ছা বিনিময় করছেন ওবায়দুল কাদের -সমকাল

নোয়াখালীর বেগমগঞ্জে ঘরে ঢুকে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বেগমগঞ্জের নারকীয় ঘটনায় আমি লজ্জিত। অপরাধী আওয়ামী লীগের হলেও সে পার পাবে না। তাকে আইনের আওতায় আনতে হবে।

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে রোববার সকাল সাড়ে ১০ টায় কোম্পানীগঞ্জ উপজেলার হিন্দু সম্প্রদায়ের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন তিনি। কোম্পানীগঞ্জ উপজেলার প্রশাসন ও কোম্পানীগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে বসুরহাট শ্রী শ্রী জগন্নাথ মন্দির কমপ্লেক্সে আয়োজিত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর। 

এসময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, কোম্পানীগঞ্জ ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আরিফুর রহমান, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের চট্টগ্রামের বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক বাবু অরবিন্দু ভৌমিক প্রমুখ।

শুভেচ্ছা বিনিময়কালে মন্ত্রী আরও বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশে হিন্দু, মুসলমান ও অন্যান্য ধর্মালম্বী সকল লোকজনের সমান অধিকার। আমাদের মিলেমিশে চলতে হবে। আমাদের মাঝে কোন ভেদাভেদ নেই। 

এ সময় নিজ দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা সনাতন ধর্মালম্বীদের সর্বাত্মক সহযোগিতা করবেন। এছাড়া করোনা মহামারিতে আমার নোয়াখালী-৫ নির্বাচনী এলাকার একটা লোকও যেন না খেয়ে না থাকে।