কুমিল্লার দেবিদ্বারের গোপালনগরে দুই কিশোরী কন্যার শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে মাদকাসক্ত পিতাকে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় দুই কন্যার মা মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মো. আবুবক্কর ছিদ্দিককে আটক করেছে।

মামলার বাদী হাসিনা বেগম জানান, তার স্বামী রাজমিস্ত্রীর ঠিকাদার মো. আবুবক্কর ছিদ্দিক (৪৭) প্রায় এক বছর ধরে তার দুই মেয়েকে শ্লীলতাহানির চেষ্টা করে আসছে। তাকে বাধা দিতে গেলে আমাদেরকে আক্রমণ করে। তার কথার অবাধ্য হলে বাড়ি থেকে বের হয়ে যাওয়ার হুমকি দেয়। তার এমন কর্মকাণ্ডে রাগে আমার কলেজ পড়ুয়া ছেলে বাড়ি ছেড়ে পালিয়ে গিয়েছিল। তাকে তার বাবা এ জাতীয় অপরাধকর্ম থেকে বিরত থাকার শর্তে আবার বাড়িতে ফিরিয়ে আনেন। কিন্তু গত ১১ সেপ্টেম্বর রাত ২টার দিকে আমার স্বামী নেশাগ্রস্থ হয়ে আমার দুই কন্যার ঘরে দরজা ভেঙে প্রবেশ করে এবং তাদের জাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে। আমি তাদের রক্ষা করি। 

দেবিদ্বার থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইকরাম হোসেন জানান, মেয়েদের শ্লীলতাহানির অভিযোগের ভিত্তিতে মো. আবুবক্কর ছিদ্দিককে আটক করে থানায় আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানানো হবে।

বিষয় : কুমিল্লা কিশোরী

মন্তব্য করুন