জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন। মঙ্গলবার নগরের বেসরকারি পার্কভিউ হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

সাবেক মেয়রের ব্যক্তিগত সহকারী রায়হান ইউসুফ জানান, দলীয় কার্যক্রমে অংশ নিতে গিয়ে বৃষ্টিতে ভিজেছিলেন আ জ ম নাছির উদ্দীন। এরপর কয়েকদিন ধরে হালকা জ্বরে ভুগছিলেন। বাসায় থেকে চিকিৎসকের পরামর্শে সাধারণ জ্বরের ওষুধ খাচ্ছিলেন। জ্বর ওঠা বন্ধ না হওয়ায় উনাকে পার্ক ভিউ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরে করোনাভাইরাসের সংক্রমণ হয়েছে কিনা দেখার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

জামালখান ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শৈবাল দাশ সুমন জানান, করোনাভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়ার পর আইসোলেশন সেন্টার গড়ে তোলা থেকে শুরু করে সার্বক্ষণিক মানুষের পাশে ছিলেন আ জ ম নাছির উদ্দীন। মেয়রের দায়িত্ব ছাড়ার পরও দলীয় সভা-সমাবেশে সক্রিয় ছিলেন তিনি।

এ প্রসঙ্গে পার্ক ভিউ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ডা. রেজাউল করিম বলেন, উনার হালকা জ্বর আছে। আপাতত সাধারণ চিকিৎসা দেওয়া হচ্ছে। করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর পরবর্তী চিকিৎসা ব্যবস্থা নির্ধারণ করা হবে।