ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

ঈশ্বরদীতে চাঁদাবাজি মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে

ঈশ্বরদীতে চাঁদাবাজি মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে

সাব্বির হোসেন

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২০ | ০৩:০৭ | আপডেট: ২৪ নভেম্বর ২০২০ | ০৫:০০

পাবনার ঈশ্বরদী ইপিজেডের জাপানি প্রতিষ্ঠান নাকানো ইন্টারন্যাশনাল কোম্পানি লিমিটেডের ম্যানেজার মমিনুল ইসলামকে মারপিট ও চাঁদাবাজির ঘটনায় দায়ের করা মামলায় ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির হোসেনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার বিকেলে পাবনা জেলা জজ আদালতের নির্দেশনায় তাকে কারাগারে পাঠানো হয়।

পুলিশ ও আদালত সূত্র জানায়, গত ৮ অক্টোবর ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাব্বিরসহ শহরের শেরশাহ রোড কাঁঠালতলা এলাকার আনোয়ার হোসেনের ছেলে সজিব হোসেন (২২), আলোবাগ মোড়ের মো. মিন্টুর ছেলে নাঈম হোসেন (২০) নাকানোর ম্যানেজার মমিনুলকে মারধর করেন ও তার কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। এ ঘটনায় মমিনুল ইসলাম বাদী হয়ে ঈশ্বরদী থানায় চাঁদাবাজির মামলা দায়ের করেন। ওই মামলার জামিন নিতে ছাত্রলীগ নেতা সাব্বির সোমবার পাবনা আদালতে হাজির হলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
 
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসীর উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ইতোমধ্যে মামলার অন্য আসামিদেরও গ্রেপ্তার করা হয়েছে।

ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি জানান, জেলা ছাত্রলীগের নির্দেশনা পেলে অভিযুক্ত ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

পাবনা জেলা ছাত্রলীগের আহ্বায়ক ফিরোজ আলী বলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিকে বিষয়টি জানানো হযেছে। কেন্দ্রের নির্দেশনা পেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।


আরও পড়ুন

×