গোপালগঞ্জে ইউপি সদস্য হামিদুল শরীফকে (৪৫) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সন্ধ্যা ৭টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গোপীনাথপুর উচ্চ বিদ্যালয়ের গেটের সামনে এ ঘটনা ঘটে। 

নিহত হামিদুল শরীফ ওই ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য ও গোপীনাথপুর শরীফপাড়া গ্রামের মৃত আব্দুল হক ওরফে কালা শরীফের ছেলে। এ ঘটনার পর থেকে গোপীনাথপুর উচ্চ বিদ্যালয় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। আতংকিত হয়ে পড়েছেন এলাকাবাসী।

গোপালগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) হযরত আলী বলেন, হামিদুল তার ব্যবসা প্রতিষ্ঠান (মুরগির দোকান) বন্ধ করে সন্ধ্যায় একটি ভ্যানে করে গ্রামের রাস্তা দিয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন। তার ভ্যানটি গোপীনাথপুর উচ্চ বিদ্যালয়ের কাছে পৌঁছলে একটি মোটর সাইকেলে এসে দুর্বৃত্তরা তার ভ্যান থামায়। তার চোখের ওপর টর্চ লাইট মেরে গুলি করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বুক ও পাজরে  ৪টি গুলি লেগেছে। ভ্যানচালক সাগরকে আটক করা হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক ব্যক্তি জানিয়েছেন, গোপালগঞ্জে সাধারণত এ ধরনের ঘটনা ঘটে না। খুনের ঘটনার পর থেকে এলাকাবাসী আতঙ্কে আছেন।