চট্টগ্রামের আনোয়ারায় বৈদ্যুতিক খুঁটিতে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিক নিহত হয়েছেন। এসময় আরও ৩ শ্রমিক আহত হয়েছেন। 

বৃহস্পতিবার দুপুরে উপজেলার রায়পুর ইউনিয়নের চুন্নাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতদের আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে ১ জনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহতরা নির্বাহী প্রকৌশলীর অধিনস্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মচারি বলে জানিয়েছে আনোয়ারা পল্লী বিদ্যুৎ সমিতি।

আনোয়ারা পল্লী বিদ্যুৎ অফিস জানায়, বিদ্যুতের নির্বাহী প্রকৌশলীর অধিনে ঠিকাদারী প্রতিষ্ঠানের মাধ্যমে উপজেলার বিভিন্ন এলাকায় বিদ্যুৎসংযোগের কাজ চলছে। বৃহস্পতিবার আনোয়ারা পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষকে অবহিত না করে রায়পুর ইউনিয়নের চুন্নাপাড়া এলাকায় বৈদ্যুতিক খুঁটিতে তার সংযোজন করতে গেলে এক খুঁটি থেকে অন্য খুঁটিতে সংযোগ দেওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে ঠাকুরগাঁও এলাকার মো. কোম্পানীর ছেলে মোমিনুল (৩০) ও একই এলাকার আজিজের ছেলে সবুজ (২০) নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন ঠাকুরগাঁও এলাকার তৈয়বুরের ছেলে আমিন (৩০), বেলাল হোসেনের ছেলে মেহেদী (৩০) ও তাহেরের ছেলে ফেরদৌস আলী।

আনোয়ারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু জাহিদ মুহাম্মদ সাইফুদ্দিন বলেন, বৃহস্পতিবার দুপুর সাড়ে বারোটার দিকে উপজেলার রায়পুর এলাকা থেকে বিদ্যুৎস্পৃষ্ট ৫ জনকে নিয়ে আসা হয় হাসপাতালে। এসময় দুইজন মৃত অবস্থায় ছিলো। বাকিদর দুইজন হাসাপাতালে ভর্তি আছেন এবং ১ জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।