ঝালকাঠির রাজাপুর উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ৭১ সদস্য বিশিষ্ট নতুন কমিটিতে মো. পারভেজ বাবুকে সভাপতি এবং ফয়সাল মৃধাকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা ছাত্রলীগের সভাপতি মো. শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক এসএম আল আমিন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

কমিটির অন্যরা হলেন- সহসভাপতি মো. বেল্লাল হোসেন, মিলন চন্দ্র দাস, জাহিদুল ইসলাম জাহিদ, সৈয়দ রিগান, শফিক তালুকদার, রিয়াজ হাওলাদার, শোভন মৃধা, আবু রাসেল, আরিফুর রহমান মঈন মৃধা, যুগ্ম সম্পাদক ইমরান হোসেন মোল্লা, তারিকুল ইসলাম তারেক, অহিদুল ইসলাম পাপ্পু, আরিফ সরদার, রিয়াজ হোসেন, সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানী, মো. ঈসা, রিপন সমদ্দার, অহিদুজ্জামান, শাকিল সিকদার, সহসম্পাদক হৃদয় বিশ্বাস, আরিফ হোসেন, শাহাদাৎ হাওলাদার, সোহেবুল হাওলাদার, প্রচার সম্পাদক রাহিব আহম্মেদ মৃধা, উপপ্রচার সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক আব্দুল গফুর, উপদপ্তর সম্পাদক নাঈম মাতুব্বর, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কামরুল সিকদার, উপগ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মহিউদ্দিন নয়ন, শিক্ষা ও পাঠ্য বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম জনি, উপ শিক্ষা ও পাঠ্য বিষয়ক সম্পাদক ফোরকান হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবিদ সিকদার, উপসাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জালিস মাহমুদ পুশান, সমাজসেবা বিষয়ক সম্পাদক মশিউর রহমান, উপসমাজসেবা বিষয়ক সম্পাদক সম্পাদক নাঈম ফকির, ক্রীড়া বিষয়ক সম্পাদক নাজমুল আলম সিয়াম, উপক্রীড়া বিষয়ক সম্পাদক রবিউল হাওলাদার।

এছাড়াও নতুন কমিটিতে পাঠ্য বিষয়ক সম্পাদক এসএম নাইমুল ইসলাম, উপপাঠ্য বিষয়ক সম্পাদক মিলন মাহমুদ বিজয়, তথ্য ও গবেষণা সম্পাদক কাইউম সিকদার, উপ তথ্য ও গবেষণা সম্পাদক মেহেদি হাওলাদার, ছাত্রী বিষয়ক সম্পাদক রাহমা রহমান, উপ ছাত্রী বিষয়ক সম্পাদক রিয়া আক্তার, অর্থ বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম বাপ্পি, উপ অর্থ বিষয়ক সম্পাদক ইমরান সরদার, আইন বিষয়ক সম্পাদক শাওন ফরাজি, উপ আইন বিষয়ক সম্পাদক আইজিদ, পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম তুষার, উপ পরিবেশ বিষয়ক সম্পাদক জাহিদ ফরাজি, ছাত্র বিষয়ক সম্পাদক মঈন হাওলাদার, উপ ছাত্র বিষয়ক সম্পাদক জাহিদ মোল্লা, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক জোহা খান, উপ বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক বাবুল হাওলাদার, ধর্ম বিষয়ক সম্পাদক আসলাম খান, উপ ধর্ম বিষয়ক সম্পাদক শেখর দাস, গণশিক্ষা বিষয়ক সম্পাদক জাহিদ হাওলাদার, উপ গণশিক্ষা বিষয়ক সম্পাদক মো. বাপ্পি, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক রফিকুল ইসলাম অনিক, উপ ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক রকি তালুকদার, সদস্য রেজভী হাওলাদার, মো. মারজান, মো. মেহেদি হাসান মোল্লা, মো. সাব্বির হোসেন, সঞ্জয় কুমার দাস, নয়ন বিশ্বাস, রফিকুল ইসলাম জনি, মারুফ বিল্লাহ, আকাশ হোসেন, তোহা খান। 

এদিকে দীর্ঘদিন পর কমিটি ঘোষণা করায় উপজেলা ছাত্রলীগ নেতামর্কীদের মধ্যে চাঙ্গা ভাব লক্ষ্য করা গেছে।

বিষয় : রাজাপুর উপজেলা ছাত্রলীগ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি

মন্তব্য করুন