ঢাকা বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩

নিখোঁজের দুই সপ্তাহ পর পাওয়া গেল হাড়গোড়, লুঙ্গি

নিখোঁজের দুই সপ্তাহ পর পাওয়া গেল হাড়গোড়, লুঙ্গি

বগুড়া ব্যুরো

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২৩ | ১৬:৪২ | আপডেট: ১৬ অক্টোবর ২০২৩ | ১৬:৫৫

নিখোঁজের দুই সপ্তাহ পর বগুড়ার তালোড়ার নাগর নদের পাড় থেকে জাহাঙ্গীর হোসেন ওরফে মাহমুদ (৪৬) নামে এক অটোভ্যানচালকের হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে কাহালু উপজেলার তালোড়া পৌরসভার ছোট পিপড়া গ্রাম থেকে হাড়গোড় উদ্ধার হয়। 

জাহাঙ্গীর হোসেন তালোড়া পৌরসভার ধানপূজা গ্রামের আব্দুস সামাদের ছেলে। তিনি গত ২ অক্টোবর সকালে অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর আর ফেরেননি। পরে তার স্বজনরা ৪ অক্টোবর দুপচাঁচিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন। 

কাহালু থানা পুলিশের ওসি মাহামুদ হাসান বলেন, আজ দুপুরে স্থানীয়রা নাগর নদের পাড়ে কচুরিপানা ও জঙ্গলের মধ্যে মরদেহ দেখতে পেয়ে খবর দেন। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে। পরনের লুঙ্গি দেখে মরদেহটি জাহাঙ্গীর হোসেনের বলে শনাক্ত করেন আত্মীয়-স্বজনরা। 

তিনি আরও বলেন, মরদেহটি পচে গেছে। শুধু হাড়গোড় রয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে অটোভ্যান ছিনতাইয়ের উদ্দেশ্যে এ হত্যার ঘটনা ঘটেছে। মরদেহ পচে যাওয়ায় হত্যার ধরণ বোঝা যাচ্ছে না। মরদেহ কাহালু থানায় নেওয়া হচ্ছে। আগামীকাল মঙ্গলবার ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন