ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

গ্রাম পুলিশের ওপর হামলা, গ্রেপ্তার ২

গ্রাম পুলিশের ওপর হামলা, গ্রেপ্তার ২

প্রতীকী ছবি

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২৩ | ১৪:৪০ | আপডেট: ১৭ অক্টোবর ২০২৩ | ১৪:৪০

নালিতাবাড়ীতে মাদক কারবারিদের বিরুদ্ধে পুলিশের চলমান অভিযানে সহযোগিতা করায় মাহফুজ মিয়া নামে এক গ্রাম পুলিশকে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার মাদক কারবারি জিয়ারুল ইসলাম ও আনোয়ার হোসেন নামে দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে সোমবার রাত ৯টার দিকে কাকরকান্দি ইউনিয়নের বেনুপাড়া পুলিশ ক্যাম্পের কাছে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সম্প্রতি মাদকবিরোধী অভিযান জোরদার করেছে নালিতাবাড়ী-থানা পুলিশ। এরই অংশ হিসেবে গত সোমবার রাতে কাকরকান্দি ইউনিয়নের বেনুপাড়া এলাকায় অভিযান চালায় পুলিশ। বিষয়টি টের পেয়ে মাদক কারবারিরা অবস্থান পরিবর্তন করে সতর্ক হয়ে যায়। পুলিশের বিট কর্মকর্তা এসআই আবদুল মালেকসহ অন্যরা ওই স্থান থেকে চলে এলে তথ্য সংগ্রহের জন্য থেকে যান গ্রাম পুলিশ মাহফুজ মিয়া। সোহাগপুর বিধবাপল্লিতে যাওয়ার জন্য বেনুপাড়া অস্থায়ী পুলিশ ক্যাম্পের কাছেই অপেক্ষা করছিলেন তিনি। এ সময় পেছন থেকে এসে তাঁকে কুপিয়ে জখম করে মাদক কারবারিরা। তিনি নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

গ্রাম পুলিশ মাহফুজ মিয়া জানান, পাঁচ-ছয়জনের একটি দল তাঁকে ঘিরে হামলা চালায়। তাদের মধ্যে তিনজনকে চিনতে পেরেছেন তিনি। তারা হলো জাহিদুল, রাসেল ও শরিফ।

ইউপি চেয়ারম্যান নিয়ামুল কাউসারের ভাষ্য, বেনুপাড়াসহ কাকরকান্দি ইউনিয়নের কয়েকটি জায়গায় মাদকের রমরমা কারবার ও সেবন চলে। এর ফলে উঠতি বয়সীরা বিপথগামী হচ্ছে।

নালিতাবাড়ী থানার ওসি এমদাদুল হক বলেন, গ্রাম পুলিশ মাহফুজ মিয়া বাদী হয়ে মামলা করেছেন। এ মামলায় জিয়ারুল ইসলাম ও আনোয়ার হোসেন নামে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আরও পড়ুন

×