ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

কিশোরগঞ্জে মধ্যরাতে রিভলবারসহ ২২টি অস্ত্র উদ্ধার

কিশোরগঞ্জে মধ্যরাতে রিভলবারসহ ২২টি অস্ত্র উদ্ধার

উদ্ধারকৃত অস্ত্র

কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২৩ | ০১:০৮ | আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ | ০১:০৮

কিশোরগঞ্জ শহরের হারুয়া এলাকায় অভিযান চালিয়ে একটি ৬ বোরের রিভলবারসহ ২২টি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। তবে কাউকে আটক করা যায়নি। 

মঙ্গলবার (১৭ অক্টোবর) রাত পৌনে ১০টা থেকে রাত সোয়া ১২টা পর্যন্ত মানিক ফকিরের গলিতে বেলু মিয়ার বাসায় এই অভিযান চালানো হয়। 

সদর থানার ওসি মোহাম্মদ দাউদের নেতৃত্বে চালানো অভিযানে একটি  ৬ বোরের রিভলবার, একটি তাজা গুলি, কয়েকটি লম্বা ছোরা, দুটি চাইনিজ কুড়াল, লোহার পাইপসহ বিভিন্ন দেশীয় অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

ওসি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পুলিশ ওই বাসায় অভিযান চালায়। বাসার গেটে নক করলে ভেতর থেকে আলো নিভিয়ে দেওয়া হয়। পুলিশ সদস্যরা দেয়াল টপকে ভেতরে যাওয়ার আগেই সবাই পেছন দিক দিয়ে পালিয়ে যায়। তবে ভেতরে কতজন ছিল, তা নিশ্চিত করে বলতে পারেননি ওসি। 

তিনি জানান, এখানে বিভিন্ন জায়গা থেকে সন্ত্রাসীরা আসতো। ভেতরে বসে অস্ত্র তৈরি করা হতো। বড় ধরনের নাশকতার প্রস্তুতি নিচ্ছিল বলে ওসির ধারণা। এসব অস্ত্রের সঙ্গে সরকারি গুরুদয়াল কলেজ শাখা ছাত্রদলের আহ্বায়ক তাকবির উদ্দীন রকিবের ছবিওয়ালা একটি পোস্টার পাওয়া গেছে। তাতে রকিবের মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়েছে।

এলাকাবাসী জানান, বাসার মালিক বেলু মিয়া পক্ষাঘাতগ্রস্ত। আর রকিবের বাসা একই গলির শেষ মাথায়। তবে এই বাসায় অস্ত্র তৈরি বা মজুতের বিষয়ে এলাকাবাসী কিছুই জানত না। 

এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন ওসি। পালিয়ে যাওয়া সবাইকে আটকের জন্য পুলিশ অভিযান চালাবে। 

আরও পড়ুন

×