ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

সাঁতরে পার হতে যাওয়া আছিয়ার মরদেহ মিলল দুদিন পর

সাঁতরে পার হতে যাওয়া আছিয়ার মরদেহ মিলল দুদিন পর

প্রতীকী ছবি

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২৩ | ০৬:৪৩ | আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ | ০৬:৪৩

গাইবান্ধার পলাশবাড়ীতে নদী সাঁতরে পার হতে গিয়ে নিখোঁজের দুদিন পর আছিয়া বেগম (৬০) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

মৃত আছিয়া বেগম পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের পশ্চিম মির্জাপুর গ্রামের মৃত খোররাম উদ্দিনের স্ত্রী। স্বামীর সঙ্গে বিচ্ছেদ হওয়ায় ভাইয়ের বাড়িতে থাকতেন তিনি।

বুধবার সকালে পলাশবাড়ী-ঘোড়াঘাট সড়কের ত্রিমোহনী ব্রিজ এলাকায় নদীর কিনারা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে নদীতে মরদেহ ভাসতে দেখে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয় স্থানীয়রা।

নিহতের ভাতিজা সিদ্দিকুর রহমান জানান, গত সোমবার সকালে করতোয়া নদী পার হয়ে টেংরা গ্রামে গিয়েছিলেন আছিয়া। ওই গ্রামের এক ব্যক্তির কাছে টাকা পেতেন তিনি। ফেরার পথে নদী সাঁতরে পার হতে গিয়ে নিখোঁজ হন তিনি।

এরপর ফায়ার সার্ভিস ও ডুবুরি দলের সহযোগিতায় নদীতে সোমবার ও মঙ্গলবার উদ্ধার অভিযান চালানো হয়। সে সময় খুঁজে পাওয়া যায়নি তাকে।

ঘোড়াঘাট ফায়ার সার্ভিস ইউনিট ইনচার্জ নিরঞ্জন সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ সময় আছিয়ার পরিবারের সদস্যরাও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। 

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন বলেন, নদীতে নিখোঁজের পর অনেক খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান না পেয়ে ওই নারীর পরিবার পলাশবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন। 

আরও পড়ুন

×