ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

দুর্গন্ধে মিলল নারীর লাশের খোঁজ

দুর্গন্ধে মিলল নারীর লাশের খোঁজ

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২৩ | ১৫:০৬ | আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ | ১৫:০৬

মানিকগঞ্জে নির্মাণাধীন একটি ভবনের মেঝে খুঁড়ে নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের পশ্চিম শানবান্ধা গ্রামে মরদেহটি পাওয়া যায়। ওই দিন বিকেলে প্রতিবেশীরা দুর্গন্ধ পেয়েছিলেন। তাদের কাছ থেকে সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

স্থানীয় লোকজন জানিয়েছেন, বাড়িটির মালিক বাবুল মিয়া সেখানে থাকেন না। সম্প্রতি সেখানে একতলা ভবন নির্মাণ করা হয়। তবে এতে দরজা-জানালা বসানো হয়নি। মঙ্গলবার বিকেলে প্রতিবেশী আবদুস সালাম সেখান দিয়ে যাওয়ার সময় দুর্গন্ধ পান। বিষয়টি জানতে পেরে এলাকার লোকজন সেখানে আসেন। 

সংবাদ পেয়ে গ্রামপুলিশ সদস্যদের নিয়ে ভবনের তালা ভেঙে ভেতরে যান ওই ইউপির ৭ নম্বর ওয়ার্ড সদস্য শামসুল হক। তিনি বলেন, ভবনের ভেতরে ঢুকে পশ্চিম-উত্তর পাশের কক্ষের কাঁচা মেঝে থেকে দুর্গন্ধ পান। পরে মাটি সরালে এক নারীর বাম হাতের কবজি দেখতে পান। বিষয়টি পুলিশকে জানান তারা। বাড়ির মালিক বাবুলের অবস্থানের তথ্য গ্রামের কেউ জানেন না।

পুলিশ জানায়, রাত ৮টার দিকে সদর থানার একটি দল সেখানে যায়। প্রায় চার ঘণ্টা পর মাটি খুঁড়ে রাত ১২টার দিকে অর্ধগলিত ওই নারীর লাশ উদ্ধার করা হয়। তাঁর বয়স আনুমানিক ২৫-৩০ বছর। পরে ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রউফ সরকার বলেন, উদ্ধারের সময় লাশের গায়ে জামাকাপড় ছিল না। ওই নারীকে ধর্ষণের পর হত্যা করে লাশ পুঁতে রাখা হয়েছে বলে তাদের ধারণা। কেউ তাঁর পরিচয় শনাক্ত করতে পারেননি। এ ঘটনায় থানায় হত্যা মামলা হবে।


আরও পড়ুন

×